কালো রঙের অন্তর্বাসে ছবি আপলোড করে ফের নেটিজেনদের মধ্যে ভাইরাল হলেন নেহা শর্মা


অভিনেত্রী নেহা শর্মা মাঝেমধ্যেই চলে আসেন চর্চার কেন্দ্রবিন্দুতে। বলিউডে একসময় ক্রমাগত কাজ করতেন নেহা শর্মা। এখন অবশ্য তাকে অনেক কম দেখা যায় সিনেমার পর্দায়। তবে ওয়েবসিরিজেও কাজ করছেন তিনি। গোটা দেশের দর্শকদের মধ্যেই পরিচিত মুখ নেহা।

- Advertisement -

সোশ্যাল মিডিয়ায় তিনি ভীষণভাবে সক্রিয়। ইন্সটাগ্রামে ১৩ মিলিয়নেরও বেশি ভক্ত রয়েছে নেহার তারা প্রতি মুহুর্তে অভিনেত্রীর প্রতিটি পোস্টে লাইক এবং কমেন্ট করে থাকে। ভক্তদের উদ্দেশ্যে মাঝেমধ্যেই নানারকম ছবি এবং ভিডিও আপলোড করে থাকেন অভিনেত্রী, সম্প্রতি সেভাবেই উষ্ণতা ছড়ালেন নেটদুনিয়ায়।

কালো রঙের অন্তর্বাসে অভিনেত্রী আপলোড করলেন একাধিক ছবি যেগুলি সহজেই তার ফ্যানদের মধ্যে ভাইরাল হল। ইতিমধ্যেই এই ছবি লাইক করেছে কয়েক লক্ষ মানুষ। আপনিও কি আছেন সেই লিস্টে?

২০০৭ সালে তেলুগু ছবির মধ্য দিয়ে অভিনয় কেরিয়ারে ডেবিউ করেছিলেন অভিনেত্রী নেহা শর্মা। এরপরে বলিউডে ‘ক্রুক’ এর মত ছবিতে নায়ক ইমরান হাশমির বিপরীতে কাজ করেছেন তিনি এবং দর্শকদের প্রশংসা কুড়িয়েছিলেন। ২০২১ সালে ‘আফাত-এ-ইশক’ নামের ওয়েবসিরিজে অভিনয় করেছিলেন নেহা।

বর্তমানে ‘যোগীরা সারা রাত’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত তিনি। এই বছরের শেষেই এই ছবিটি রিলিজ করবে বলে জানা গেছে, তবে তার আগে অভিনেত্রী নেহা শর্মা উষ্ণতা ছড়ালেন নেটদুনিয়ায়।

আরোও পড়ুন :