“ইয়ে ডর হমে আচ্ছা লাগা” বিপ্লব দেবকে হুঙ্কার জননেতা অভিষেকের

19
- Advertisement -


বিধানসভা ভোটে বিজেপিকে পর্যদুস্ত করে দেওয়ার পর ত্রিপুরা দখলের জন্য ঝাঁপিয়ে পড়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেস। আসন্ন ত্রিপুরার বিধানসভা নির্বাচনে নিজেদের শক্তি প্রদর্শন করতে চায় মমতা বন্দ্যোপাধ্যায় আর সেই উদ্দেশ্যেই এখন থেকে শুরু হয়ে গেছে প্রস্তুতি। একাধিকবার ত্রিপুরায় গিয়ে নানা কর্মসূচিতে অংশ নিচ্ছে তৃণমূল নেতারা।

- Advertisement -

ইতিমধ্যেই একাধিকবার ত্রিপুরায় তৃণমূলের কর্মসূচী নিয়ে রণক্ষেত্রের চেহারা নিয়েছে আগরতলা কিন্তু তাতেও থামানো যায়নি সবুজ শিবিরকে, উল্টে নতুন উদ্যোগে নতুন কর্মসূচি করতে চলেছে তারা। আগামী ১৫ই সেপ্টেম্বর আগরতলা ভবনের সামনে পদযাত্রা করার কথা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কিন্তু সেখানে অন্য রাজনৈতিক দলের অনুষ্ঠান আছে এই অজুহাতে তাদের অনুমতি দেয়নি প্রশাসন। এরপরেই সোশ্যাল মিডিয়ায় হুঙ্কার দিলেন তৃণমূলের জনপ্রিয় জননেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।

টুইটারে অভিষেক বন্দ্যোপাধ্যায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে উদ্দেশ্য করে লিখেছেন, আমায় ত্রিপুরায় ঢুকতে না দেওয়ার জন্য সবরকম শক্তি প্রয়োগ করছে বিজেপির বিপ্লব দেব। চেষ্টা চালিয়ে যাও, কিন্তু কিছুতেই আমায় থামাতে পারবে না। এই ভয়ই বুঝিয়ে দিচ্ছে তোমার ক্ষমতাচ্যুত হওয়া এখন শুধু সময়ের অপেক্ষা। ইয়ে ডর হমে আচ্ছা লাগা। এর থেকেই পরিষ্কার ত্রিপুরাকে কতটা গুরুত্বের সাথে দেখছে তৃণমূল। আগামী দিনে মানুষ কাকে বেছে নেবে সেই উত্তর দেবে সময়।

আরোও পড়ুন :