সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল রিয়া সেনের এই ভিডিও ক্লিপ


বলিউড অভিনেত্রী এবং মডেল রিয়া সেনকে আমরা সকলেই চিনি একজন ‘হটবম্ব’ হিসেবে। রিয়া সেনের মা মুনমুন সেন সেই যুগে অনেকের রাতের ঘুম কেড়ে নিয়েছিলেন। নিজের সময় স্টাইল আইকন ছিলেন মুনমুন সেন, পর্দায় কীভাবে নিজেকে আরো আকর্ষনীয় এবং সুন্দর করে তোলা যায়, কীভাবে দর্শকদের রাতের ঘুম কেড়ে নিতে হয় সেই কলা ছিল মুনমুন সেনের আয়ত্ত্বে।

যুবতী বয়সে মুনমুন সেন

- Advertisement -

ছোটবেলা থেকেই চলচ্চিত্রের সঙ্গে পরিচয় ঘটেছিল বঙ্গতনয়া রিয়া সেনের। মা ও ছিলেন সেযুগের প্রতিষ্ঠিত নায়িকা। অভিনয় জগতের সাথে তাই পারিবারিক সূত্রেই অভিনয়ের সাথে যুক্ত রিয়া। রিয়া সেনের দিদা ছিলেন বাংলার মহানায়িকা সুচিত্রা সেন।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যেই বেশ জনপ্রিয় রিয়া সেন। পর্দায় তাকে বড় একটা দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই তিনি আপলোড করে থাকেন নানারকম ছবি এবং ভিডিও যার ফলে সহজেই ভাইরাল হয়ে যান নেটিজেনদের মধ্যে।

পনেরো লক্ষেরও বেশি মানুষ প্রতিনিয়ত রিয়াসেনকে সোশ্যাল মিডিয়ায় ফলো করে থাকে যার থেকে পরিষ্কার নেটিজেনদের মধ্যে আসলে কতটা জনপ্রিয় তিনি। রিয়া কিছু আপলোড করলেই তা ভাইরাল হতে বেশি সময় লাগেনা।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও আপলোড করলেন রিয়া যা অন্যান্য ভিডিওর মত ভাইরাল হল সহজেই। রিয়ার এই ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন কয়েক হাজার মানুষ। আপনি কি দেখেছেন? নাকি মিস করে গেছেন?

আরোও পড়ুন :