শেষ হতে চলেছে ‘যমুনা ঢাকি’, আবেগঘন হয়ে পড়লেন অভিনেতা রুবেল


দীর্ঘ দুই বছরেরও বেশি সময় ধরে চলার পর অবশেষে ছোটপর্দা থেকে বিদায় নিতে চলেছে সকলের পছন্দের সিরিয়াল ‘যমুনা ঢাকি’। শোনা যাচ্ছে এই সিরিয়ালের শ্যুটিং শেষ হয়ে গেছে, এবার খুব তাড়াতাড়ি সম্প্রচার শেষ হয়ে যাবে।

- Advertisement -

কোন ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার অর্থ হল নতুন কোন ধারাবাহিক সেই জায়গা নেবে। ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ নামের একটি নতুন সিরিয়াল এই স্লটে আসতে চলেছে বলে খবর। তবে শেষ দিনের শ্যুটিং শেষে আবেগঘন হয়ে পড়লেন যমুনা ঢাকি সিরিয়ালের অভিনেতা রুবেল।

নিজের সোশ্যাল মিডিয়ায় রুবেল লিখেছেন, “এই পরিবেশটা এখন বড্ড অচেনা, থমথমে , lights, camera, action থেকে বেরিয়ে। চারিদিক টা যেনো নিস্তব্ধ । সকলের চিৎকার, প্রতিনিয়ত পেরেক ঠোকাঠুকি, সেট সাজানো, আবার সেট ভাঙ্গা, সিন নিয়ে আমাদের আলোচনা, হাসি ঠাট্টা, হই হুল্লড়, নাচ গান সব মিলিয়ে যেনো জীবন্ত ছিল এই যমুনা ঢাকির এই পরিবেশ। এখন মনে হচ্ছে সেই স্মৃতি গুলো সব বুকে নিয়ে একটু বিশ্রাম এ আছে, হয়তো বা কাঁদছে , আমাদের miss করছে। আমিও খুব মিস করবো এই ফ্লোর”।

অন্যদিকে যমুনা অর্থাৎ শ্বেতা ভট্টাচার্য্য আসতে চলেছেন নতুন ভূমিকায়। অভিনেতা দেবের সাথে জুটি বেঁধে তিনি বড় পর্দায় পা রাখতে চলেছেন বলে খবর। নিজের কেরিয়ারে বেশ বড়সড় ব্রেক পাচ্ছেন শ্বেতা।

আরোও পড়ুন :