উড়ন্ত প্লেনে পাইলটের যৌনতা! ঘটনা জেনে চোখ কপালে নেটিজেনদের


যৌনতা মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ন বিষয় তা কমবেশি সকলেই জানেন। নিজেদের যৌন অভিজ্ঞতাকে আরো রোমাঞ্চকর করে তুলতে নানারকম পন্থা অবলম্বন করেন সাধারণ মানুষ। তবে চলন্ত প্লেনের মধ্যে যৌনতা? এমন কথা শুনে অবাক অনেকেই।

- Advertisement -

ঘটনাটি ঘটেছে রাশিয়ার একটি বিমান চালানো প্রশিক্ষণ কেন্দ্রে। সেখানে এক পাইলট তার এক শিক্ষানবিশের সাথে চলন্ত প্লেনে যৌনতা করেছেন। শুধু তাই নয়, ওই সময় প্লেন ছিল অটো পাইলট মোডে। যৌনতার সময় সমস্ত কিছু ছবি এবং ভিডিওতে রেকর্ড করে রেখেছিলেন তারা।

পরে সব বিষয়টি জানাজানি হতেই ওই পাইলট এবং ছাত্রীকে বরখাস্ত করা হয়েছে। রাশিয়ান ওই ছাত্রী তার এক বন্ধুকে জানিয়েছেন, পাইলট তাকে যৌন প্রস্তাব দিয়ে বলেছিল সে যদি রাজি হয় তাহলে বেশি সময় ধরে সে তাকে শেখাবে। এই কথা শুনে ওই মহিলা রাজি হয়েছিল।

যে বন্ধুকে সে মনের কথা জানিয়ে ভিডিও এবং ছবিগুলি পাঠিয়েছিল সে ব্যাক্তিগত রাগ মেটানোর জন্য সবটাই সামনে। আনেন এবং এর ফলে শোরগোল পড়ে যায়। ওই ছাত্রী জানিয়েছেন সেই সময় প্লেট অটোপাইলট মোডে ছিল।

তবে শুধু রাশিয়া নয়, গোটা বিশ্বের মানুষই এমন অদ্ভুত কাণ্ড দেখে হতবাক। এর আগে এমনটা হয়েছে বলে কেউ মনে করতে পারছেন না। এতটা দায়িত্বজ্ঞানহীন একজন পাইলট কিভাবে হতে পারেন তা বুঝতে পারছেন না অনেকেই।

আরোও পড়ুন :